in

ভাল্লাগসেভাল্লাগসে মাইরালামাইরালা সেন্টি খাইলামসেন্টি খাইলাম

কোথায় গেলো আমার গরম সিঙ্গারার সাথে পেঁয়াজ টুকরার দিনগুলো?

সকাল হোক কিংবা বিকেল, যেকোন বেলাতেই এক প্লেট ধোয়া ওঠা গরম সিঙ্গারার, আর সাথে কমপ্লিমেন্টারি কাঁচা পেঁয়াজ আমার মন গলিয়ে দিতে বাধ্য। শুধু আমার কেন, আমাদের সবারই এমনটাই হওয়ার কথা।

via GIPHY

সিঙ্গারার সাথে পেঁয়াজ, উফফ!! সে এক অদ্ভুত প্রেম। এই প্রেম “বাবু তোমাকে ছেড়ে কোনদিন যাবো না” টাইপ প্লাস্টিক প্রেম নয়, এই প্রেম, সারাজীবন অটুট থাকার মতো প্রেম।

via GIPHY

দিনের এমন কোন একটা মুহূর্ত নেই, যখন আপনি এই সিঙ্গারাকে না করতে পারবেন। দেখতে ছোটখাটো আর কমদামি হলেও, বড় বড় রেস্টুরেন্টের পিজ্জা বার্গারের সাথে টক্কর দেওয়ার ক্ষমতা রাখে এই সিঙ্গারাবাবু।

via GIPHY

এতো গেলো মিনি সিঙ্গারা বা আলু সিঙ্গারার কথা। রাজকীয় কলিজা সিঙ্গারার কথা তো এখনও বলাই হয়নি। আমার মনে হয়, আমার এক্সের ভেতরেও এত কলিজা ছিলো না, কলিজা সিঙ্গারা ভেতরে আমি যত কলিজা পাই।

via GIPHY

কিন্তু আজ দুইমাসের বেশি হতে চললো, এই সিঙ্গারার সাথে আমার দেখা হচ্ছে না। কেমনটা লাগে বলেন? এতদিন তো সব বন্ধ ছিলো, কিন্তু এখন খুলে যাওয়ার পরও, বের হতে পারছি না বলে দেখা হচ্ছে না আমার প্রিয়তমাদের সাথে, মানে সিঙ্গারাদের সাথে আরকি।

via GIPHY

এলিফ্যান্ট রোডের মাল্টিপ্ল্যান সেন্টারের উল্টা পাশের পিছনের গলির মিনি সিঙ্গারা, বেইলি রোড কিংবা গুলিস্তানের পূর্ণিমা স্ন্যাকস বারের কলিজা সিঙ্গারা “কোথায় চলে গেলে তোমরা?”

via GIPHY

কিছু চাই না আমি, শুধু আবারও আমার কাঁচা পেঁয়াজের টুকরার সাথে ভরপেট সিঙ্গারা খাওয়ার পর, এককাপ কড়া লিকারের দুধ চায়ের দিনগুলি ফেরত চাই!

via GIPHY

What do you think?

Written by Bishal Dhar

নাম ধাম তো দেখসেন আর কি দেখেন , অতিরিক্ত কৌতুহল ভালো না যান লেখা পড়েন

Leave a Reply

বাংলাদেশের ১০টি স্থানের নাম যদি ইংরেজিতে হতো, তাহলে যেমন শোনাতো!

যদি মিথুন রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে এই ৮টি ব্যাপার আপনি রিলেট করতে পারবেন