in

মাইরালামাইরালা কস্কি মমিনকস্কি মমিন ভাল্লাগসেভাল্লাগসে সেন্টি খাইলামসেন্টি খাইলাম

আলু ছাড়া আলু ভর্তা বানাতে বলায় বউয়ের হাতে মারধরের শিকার উত্তরার শাহীন

আলু ছাড়া আলু ভর্তা বানাতে বলায় বউয়ের কাছে তুমুল উত্তম মাধ্যম খেলেন উত্তরার শাহীন নামের এক যুবক। মূলত আলুর দাম বেড়ে যাওয়ার পরপরই বউয়ের কাছে আলুভর্তা খেতে চান শাহীন, কিন্তু বউ আলু কিনে আনতে বলায় শাহীন আলু ছাড়া আলু ভর্তা বানাতে বললে বউ রেগেমেগে উড়াধুরা মাইর দিয়ে শাহীনকে বাড়ি থেকে বের করে দেয়। পরে শাহীন ভাইও আর কিছু না পেয়ে হতাশা কাটানোর জন্য গলির এক আলুর দোকানদারকে গিয়ে সুদির ভাই তোরা গ্যাঞ্জাম লাগাইসোত বলে খামচি মেরে দেন। এ ব্যাপারে বিস্তারিত জানার জন্য শাহীনের সাথে কথা বলতে গেলে তিনি বলেন- “কিয়েক্টাবস্তা, জীবনটা আলুর বস্তা, এক আলুর জন্য বউ আজ আমাকেই মেরে আলু বানিয়ে দিলো। কি এমন বলসি বলেন, বলসি আলু ছাড়া আলুভর্তা বানাইতে, একটু আউট অব দ্যা বক্স চিন্তা না করতে পারলে কি হয়?” বলেই শাহীন ভাই পেপের ফ্রেঞ্চ ফ্রাই খেতে খেতে কেঁদে দেন।

শাহীন ভাইয়ের বউয়ের সাথে কথা বলতে গেলে তিনি বলেন- “এইটা কি ফাইজলামি নাকি, রোজার সময় পেপে দিয়া বলে বেগুনি বানাইতে এখন আলু ছাড়া বলে আলুর ভর্তা বানাইতে। আমি কি মানুষ না ড্রাগন, ওরে যদি আমি বাসার আশেপাশেও দেখি আইজ ওর ওয়ানডে কি আমার ওয়ানডে।”

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

What do you think?

Written by Bishal Dhar

নাম ধাম তো দেখসেন আর কি দেখেন , অতিরিক্ত কৌতুহল ভালো না যান লেখা পড়েন

Leave a Reply

চিজ খেতে যদি পছন্দ করেন, তাহলে এই ৮টি ব্যাপার আপনার অনেক পরিচিত

রুদ্র মুহম্মদ শহিদুল্লাহর ব্যক্তিগত জীবন ও অজানা কিছু কথা