in

মাইরালামাইরালা ভাল্লাগসেভাল্লাগসে কস্কি মমিনকস্কি মমিন

এবার মিরপুরের মরুভূমিতে দেখা গেল রহস্যময় মেটাল মনোলিথ

গত কয়েক সপ্তাহ ধরেই বিশ্বজুড়ে এক আলোচনার নাম মনোলিথ, প্রথমে যুক্তরাস্ট্রের উতাহ মরুভূমিতে এই মনোলিথের দেখা পাওয়া গেলেও পরবর্তীতে রোমানিয়া এবং ক্যালিফোর্নিয়ায় দেখতে পাওয়া গিয়েছে এই মনোলিথ। তবে সর্বশেষ গতকাল মনোলিথের দেখা মিলেছে মিরপুর মরুভূমিতে। জানা যায়, সকাল থেকেই মিরপুরে ধূলাঝড়ের কবলে পরা বেদুইনের একটি দল গরুর পিঠে চড়ে মিরপুর মরুভূমি পাড়ি দেওয়ার সময় এই মনোলিথের দেখা পান। মনোলিথের দেখা পাওয়ার পরই মিরপুর জুড়ে পড়ে গেছে ব্যাপক হইচই, অনেকেই সন্দেহ করছেন ভিনগ্রহের বাসিন্দারাও নাকি মিরপুরকে নিজেদের কব্জায় নিতে চায়। এদিকে মিরপুরের প্রেসিডেন্ট জনাব মিরু ভাই আমাদের বলেন- “এইসব মনোলিথ ফোনোলিথ আমরা গোনায় ধরি না, ইউনাইটেড স্টেটস অব মিরপুর নিয়ে কোন চুদুর বুদুর চলবে না। এলিয়েন যদি আসেও, আমরা ধূলা মেরে চোখ কানা করে দিব।” পরবর্তীতে মনোলিথের চারপাশে মিরপুর আর্মির কয়েকটি ব্যাটালিয়নকে সার্বক্ষণিক পাহারায় রাখা হয়েছে। কারণ এর মাঝে লোহা চোরের একটি দল মনোলিথ চুরি করে ধোলাইখালে বেচে দেওয়ার চেষ্টা করেছিল।

অন্যদিকে মিরপুরের মনোলিথ দেখতে দূরদুরান্ত থেকে লোকজন মিরপুরের ভিসার জন্য আবেদন করছে, তবে তাদের ভিসা দেওয়া হবে কিনা সে ব্যাপারে এখনও কিছু জানা যায়নি। তার উপর আবার মনোলিথ দেখতে না নিয়ে গেলে খাবে না বলেও অনেক আপ্পিরা তাদের বাবুর কাছে আবদার করে স্ট্যাটাস দিচ্ছে বলেও জানা যায় সর্বশেষ খবরে।

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

What do you think?

Written by Bishal Dhar

নাম ধাম তো দেখসেন আর কি দেখেন , অতিরিক্ত কৌতুহল ভালো না যান লেখা পড়েন

Leave a Reply

Quiz: কুইজ খেলে জেনে নিন কোন ব্রাউজারটি আপনি

ভালো না লাগা সত্ত্বেও শুধুমাত্র ভদ্রতার খাতিরে যে ৭টি কাজ আমাদের করতে হয়