in

মাইরালামাইরালা কস্কি মমিনকস্কি মমিন

শপিংয়ের টাকা না দেয়ায় এই গরমে স্বামীকে ফ্যান ছাড়তে দিচ্ছে না মিরপুরের সাদিয়া

শপিংয়ের জন্য টাকা না দেওয়াতে এমন আগুন গরমের দিনে স্বামীকে ফ্যান ছাড়তে দিচ্ছেন না মিরপুরের সাদিয়া নামে এক আপু। জানা যায়, অনলাইনে নতুন চড়ুইপাখি ড্রেসের সন্ধান পাওয়ার পর থেকেই সেটি কিনে দেওয়ার জন্য স্বামীকে চাপ দিচ্ছিলেন তিনি, স্বামী রাজি না হওয়ায় গতকাল থেকে ফ্যানের সুইচের সামনে দাঁড়িয়ে থেকে কোনোভাবেই তাকে ফ্যান ছাড়তে দিচ্ছেন না আপুটি। এ ব্যাপারে জানার জন্য সাদিয়া আপুর স্বামীকে ফোন দিলে তিনি কাঁদো কাঁদো গলায় বলেন- “ভাই কিছু একটা করেন, আমাকে বাঁচান। এই যন্ত্রণায় তো আমি গরমে সিদ্ধ হয়ে যাব। কোথাকার এক চড়ুইপাখি ড্রেসের সন্ধান পাইসে এখন আমাকে সেটা কিনে দিতে হবে, মানুষ হয়ে মানুষের ড্রেস পরুক, তা না করে দুইদিন পরপর পাখির ড্রেসের জন্য একি যন্ত্রণা? ঘরের ফ্যান তো দূরে থাক আমাকে এক্সস্ট ফ্যানও ছাড়তে দিচ্ছে না, ঘরে বসে সৌদি আরবের ফিল পাচ্ছি। আমি বের হয়ে রাস্তায় যেতে পারছি না, কারণ ফ্যানের সুইচ আর দরজা পাশাপাশি।” এদিকে সাদিয়া আপুকে আমাদের প্রতিবেদক ফোন করলে তিনি বলেন- “দেখেন ওর হয়ে কথা বলতে এলে কিন্তু আপনার ফ্যানও আমি বন্ধ করে দেবো, আমার চড়ুইপাখি ড্রেস চাই, ব্যস এটাই ফাইনাল কথা। ড্রেস না পেলে ফ্যানট্যান ছাড়তে দিব না। ও গরমে সিদ্ধ হোক বা শরীরে মশলা মাখিয়ে গ্রিল হোক আমার তাতে কিছু যায় আসে না।”

অপর দিকে সাদিয়া আপুর এমন অমানবিক সিদ্ধান্তের জন্য “নিখিল বাংলা নির্যাতিত স্বামী সমিতি” কঠোর আন্দোলনের ঘোষণা দিয়েছে। অবশ্য প্রেসক্লাবে “আমার ভাই সিদ্ধ হলে ডিম ফাটাবো সাদিয়ার কপালে” স্লোগান দিয়ে মিছিল করার সময় ঠান্ডা পানি দিয়ে তাদের ছত্রভঙ্গ করার চেষ্টা করা হলে তারা রাস্তাতেই গোসল করা শুরু করে দেয়!

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

What do you think?

Written by Bishal Dhar

নাম ধাম তো দেখসেন আর কি দেখেন , অতিরিক্ত কৌতুহল ভালো না যান লেখা পড়েন

Leave a Reply

Friends: The Reunion দেখার জন্য প্রস্তুতি নিবেন যেভাবে

বৃষ্টি-বাদলের দিনে পার্টনার নয়, বরং অন্য যাদের কথাও খুব মনে পড়ে