in

মাইরালামাইরালা কস্কি মমিনকস্কি মমিন

GF এর মুরাদ টাকলা SMS ডিকোড করতে গিয়ে দাঁতভেঙে হাসপাতালে ভর্তি BUP’র আহসান

গার্লফ্রেন্ডের মুরাদ টাকলা মেসেজ ডিকোড করতে গিয়ে দাঁতভেঙে অজ্ঞান হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আহসান নামের এক বিউপি ছাত্র। অনুসন্ধানে জানা যায়, ঘটনার দিন আহসানের তার গার্লফ্রেন্ডের সাথে দেখা করার কথা ছিলো। কিন্তু আহসানের ঘুম দেরিতে ভাঙ্গায় তার গার্লফ্রেন্ড ৪ ঘন্টা ওয়েট করে বাসায় গিয়ে তাকে মেসেজ দেয় “Toy amaka balobasos na, tor kasa tor gom sob. Toy gomayai tak, amaka lagba na tor. Amaka ar massage daba na, Bai. Tura code.”। এদিকে ঘুমে থাকায় আহসানের কোন হিসাব ছিলো না। ঘুম থেকে তড়িঘড়ি করে উঠে মেসেজ ডিকোড করতে গিয়েই আহসান অজ্ঞান হয়ে যান, পরে তাকে হনলুলু হসপিটালে ভর্তি করা হয়।

দুইদিন পর জ্ঞান ফিরলে আহসানকে নিখিল বাংলা টাকলা সমাজের একজন সদস্য মেসেজ ডিকোড করে পড়ে শোনালে তিনি কান্নায় ভেঙে পড়েন। তিনি কান্নাজড়িত কন্ঠে আমাদের প্রতিবেদককে বলেন- “পরিবেশটা কি সুন্দর ছিলো, আমার ‘ঘুম’ সব হইচই লাগিয়ে দিলো। আমার গার্লফ্রেন্ড শেষমেশ আমাকে ‘Tura code’ বলে সম্পর্ক ভাঙ্গলো। আমি কোনভাবেই মানতে পারছিনা ভাই। এই যে আমি টাকলা ভাষা শিক্ষা কোর্সে ভর্তি হয়েছি, এখন এই টাকলা ভাষা শিখে কার সাথে কথা বলবো?”

এদিকে এমন সংবাদে সারাদেশের সকল টাকলা গার্লফ্রেন্ডের বয়ফ্রেন্ডরা আতংকে দিন কাটাচ্ছে বলে জানা গেছে।

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

What do you think?

Written by Bishal Dhar

নাম ধাম তো দেখসেন আর কি দেখেন , অতিরিক্ত কৌতুহল ভালো না যান লেখা পড়েন

Leave a Reply

Quiz: ৬টি প্রশ্নের উত্তরই বলে দিবে কোন কোথাও কেউ নেই চরিত্রটি আপনি

জীবনকে সত্যিকার অর্থে উপভোগ করতে সুযোগ পেলেই যে ১০টি কাজ করা উচিত