in

ভাল্লাগসেভাল্লাগসে সেন্টি খাইলামসেন্টি খাইলাম

দেখুন তো এই ৮টি ফিকশনাল সুপারড্যাড ক্যারেক্টারের সবাইকেই চেনেন কিনা

অনেক বিখ্যাত মুভিতেই আমরা এমন সব বাবার চরিত্র পাই যা আমাদের মন কে ছুঁয়ে যায়। আবার কিছু কিছু এরকম চরিত্রের জন্যেও অনেক মুভি ভালো লেগে যায়। “বাবা দিবস” উপলক্ষে এরকম কিছু বাবার চরিত্র নিয়েই আজকের আয়োজন। দেখে নিন আপনার কোনো পছন্দের চরিত্র মিস হয়ে গেল কিনা, গেলে কমেন্ট করে জানান এক্ষুনি!

১. Guido Orefice “Life is Beautiful” (1997) – ইতালিয়ান মুভি “Life is Beautiful”-এ বাবা Guido Orefice শত প্রতিকূলতার মধ্যেও হলোকাস্টের নির্মমতা থেকে রক্ষা করার জন্যে কনসেন্ট্রেশন ক্যাম্পে বিভিন্ন খেলার ছলে তার ছেলে Giosuè’র মনোবল অটুট রাখার চেষ্টা করে।

via GIPHY

 

২. Marlin “Finding Nemo” (2003) – ডিজনি পিক্সার এনিমেশন স্টুডিও এর বিখ্যাত এই মুভিতে দেখা যায় নিজের জীবন বাজি রেখে ছেলে Nemo কে বাঁচানোর জন্য Marlin সমুদ্র পাড়ি দিয়ে সিডনিতে হাজির হয়

via GIPHY

 

৩. Chris Gardner “The Pursuit of Happiness” (2006) – প্রফেশনাল লাইফে ব্যর্থতার পর স্ত্রীর সাথে বিচ্ছেদ এবং প্রচন্ড অভাবের মধ্যেও সন্তানকে আগলে রেখে জীবনযুদ্ধে ক্রমাগত লড়াই করে যাওয়া Chris Gardner-এর গল্প নিয়েই এই মুভি

via GIPHY

 

৪. Lee Abbot “A Quiet Place” (2018) – একজন বাবা হিসেবে Lee Abbot-কে তার পরিবারকে রক্ষার করার দায়িত্ব নিতে হয় এমন এক কঠিন সময়ে যখন পৃথিবীর বেশিরভাগ মানুষ আর বেঁচে নেই।

via GIPHY

 

৫. Mufasa “The Lion King” (1994) – ডিজনির ক্লাসিক এই অ্যানিমেশন মুভিতে Mufasa একজন বিজ্ঞ এবং সন্তানবৎসল বাবা! যে কি না তার সন্তান Simba-কে বাঁচানোর জন্য নিজের জীবন স্যাক্রিফাইস করতেও পিছপা হয় না।

via GIPHY

 

৬. Logan “Logan” (2017) – টিনেজার মিউট্যান্ট Laura-কে নিরাপদে রাখার জন্য সর্বাত্বক চেষ্টা করতে দেখা যায় Logan-কে। ফাদার ফিগার হিসেবে হিউ জ্যাকম্যানের অনবদ্য অভিনয়ে মুভিটিকে মাস্ট ওয়াচ করে তুলেছে!

via GIPHY

 

৭. Cooper “Interstellar” (2014) – ক্রিস্টোফার নোলানের সাই-ফাই মাস্টারপিস এই মুভিতে দেখা যায় মেয়ে Murph এর প্রতি Cooper এর অসীম ভালোবাসার গল্প, যা সময়ের কঠিন পরীক্ষায়ও উত্তীর্ন হয়ে যায়।

via GIPHY

 

৮. Charlie Kenton “Real Steel” (2011) – রোবট বক্সিংকে কেন্দ্র করে বাবা Charlie Kenton এবং তার এক্স ওয়াইফের কাস্টডিতে বড় হওয়া ছেলে Max এর মধ্যকার বন্ডিং নিয়েই সুন্দর গল্পের একটি মুভি এটি!

via GIPHY

What do you think?

Written by Efter Ahsan

Leave a Reply

আশেপাশের সবার কাছে নিজেকে এস্থেটিক প্রমাণ করার ১০টি অব্যর্থ কৌশল

Quiz: আপনি কি সত্যিই বাংলাদেশি নায়ক-নায়িকাদের নাম জানেন? প্রমান হয়ে যাক