in

মাইরালামাইরালা কস্কি মমিনকস্কি মমিন সেন্টি খাইলামসেন্টি খাইলাম

মশা দিবসে প্রেমিকাকে ১০০ মশা উপহার দিলেন উত্তরার জামান

আজ বিশ্ব মশা দিবসে প্রেমিকাকে ১০০ মশা উপহার দিয়েছেন উত্তরার জামান নামের এক নিব্বা তরুণ। তবে মশা উপহার দেওয়ার পর থেকেই প্রেমিকা তার সাথে আর কথা বলছেন না বলে জানা গিয়েছে। এ ব্যাপারে আমাদের প্রতিবেদক মশার ওষুধ গায়ে মেখে তার কাছে বিস্তারিত জানতে গেলে তিনি বলেন- “ভাই গার্লফ্রেন্ড আমার কাছে এমন কিছু গিফট হিসেবে চেয়েছে যা কেউ কাউকে দেয়নি কখনো। এটা শুনেই তো মনে করেন আমি একদম শিহরিত হয়ে পড়ি। মনে মনে স্যাক্রেড গেমসের গাইতোন্ডের মত- “আপুন কো কুছ ডেয়ারিং কারনা থা” টাইপ একটা ভাব চলে আসে। আর আমাদের উত্তরায় তো কি পরিমান মশা আপনারা জানেনই। তাই ভাবলাম ১০০ মশা গিফট করবো এতে অন্যরকম কিছু দেয়া হবে গার্লফ্রেন্ডও খুশি এলাকা থেকে ১০০ মশাও কমলো। এখন দেখেন গার্লফ্রেন্ড আমার সাথে কথাই বলে না এটা কি ঠিক?”

তবে এ ঘটনায় বাংলাদেশ মশা রক্ষা সমিতির সভাপতি মশকী বেগম তীব্র নিন্দা জানিয়ে বলেন- “আমাদের নগর ফাদারেরা যেখানে মশার কাছে হার মেনে মশাকে কিছু বলেনা সেখানে কোন জামান ১০০ টা মশা মেরে ফেললো এর একটা বিহিত করতেই হবে”।

সর্বশেষ পর্যন্ত পাওয়া সংবাদে আমাদের প্রতিনিধি জানান যে এমন হুমকি খাওয়ার পর জামান ঢাকা ছেড়ে পালিয়েছে।

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

What do you think?

Written by Bishal Dhar

নাম ধাম তো দেখসেন আর কি দেখেন , অতিরিক্ত কৌতুহল ভালো না যান লেখা পড়েন

Leave a Reply

অতিরিক্ত চিনি খাওয়ার কারণে শরীরে যে ৮টি ভয়াবহ ক্ষতির সম্ভাবনা থাকে

আপনার রাশিফল দেখে জেনে নিন, Breaking Bad -এর কোন চরিত্রটি আপনি!