in

মাইরালামাইরালা

সরাসরি ট্যাপের পানিতে চা পাতা মিশিয়ে চা বানিয়ে খাচ্ছেন ঝিগাতলার নুসরাত

একদম সরাসরি ট্যাপের পানিতে চা পাতা মিশিয়ে গরম চা বানিয়ে খাচ্ছেন ঝিগাতলার নুসরাত নামের এক আপ্পি। গত কয়েকদিন ধরেই চলছে তীব্র গরম, আর এই গরমের দিনে ট্যাংকির পানির এমন অভিনব ব্যবহারের আইডিয়া কিভাবে মাথায় এলো এই ব্যাপারে জানতে নুসরাত আপ্পিকে ফোন দিলে তিনি বলেন- “ভাইরে ভাই গরমটা কি দেখসেন? ট্যাংকির পানিতো এমনেই ফুটে যায়, নতুন করে আবার তাকে চুলায় বসিয়ে ফুটানোর কি দরকার। তাই হুট করে একদিন ভাবলাম ট্যাপের পানিতে চা-পাতা মেশালে কেমন হয়, যেমন কথা তেমন কাজ। চা-পাতা মিশিয়ে দেখি চুলায় বানানো চায়ের থেকে অনেক বেশি ট্যাশ হয়েছে, এখন পুরো গরমের দিনে আমি ট্যাপের পানি দিয়ে সরাসরি চা বানিয়ে খাব। আসলে একটু চালাক না হইলে এই দুনিয়াতে টেকা খুবই কঠিন।” আমাদের প্রতিবেদক আরও জানান যে নুসরাত আপ্পির এমন অভিনব টেকনিকের খবর চারপাশে ছড়িয়ে পড়লে চায়ের দোকান থেকে মানুষজনের বাসায় ট্যাপের সামনে বেশি আড্ডার আসর জমা শুরু হয়েছে, অনেকে নাকি ট্যাপের পানির চায়ের অনলাইন ডেলিভারিও শুরু করেছে।

এদিকে “বাংলাদেশ চা-খোর সমিতি” নুসরাত আপ্পিকে বিজ্ঞানে নতুন অবদানের জন্য নোবেল দেওয়ার দাবি করে অনলাইনে জোরেশোরে আন্দোলন শুরু করেছে। ট্যাপের পানির চা খেতে আগ্রহ প্রকাশ করে মেসি-রোনালদোর মতো বড় বড় সেলিব্রেটিরাও বাংলাদেশে আসতে চাচ্ছেন, তবে বাংলাদেশ ভিসা না দেওয়ায় তারা আসতে পারছেন না। এমনকি রোনালদো শুধুমাত্র ট্যাপের পানির চা অনেকদিন খাওয়ার আশায় ঢাকা মোহামেডানে খেলতে আগ্রহ প্রকাশ করে টুইটও করেছেন।

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

What do you think?

Written by Bishal Dhar

নাম ধাম তো দেখসেন আর কি দেখেন , অতিরিক্ত কৌতুহল ভালো না যান লেখা পড়েন

Leave a Reply

চলমান তীব্র গরম নিয়ে ৭টি এক্সট্রিম হট মিমস

নজরুলের জীবনের যে ৯টি মজার গল্প আপনি হয়তো কখনো শোনেননি